শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১১:৫৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

মাথায় খেলনা পিস্তল ঠেকিয়ে র‍্যাব সদস্যকে হুমকি

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) রাতে উপজেলার বিজয়নগর গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় ১৭৭ বোতল ফেনসিডিলসহ তিনজনকে আটক করেছে র‌্যাব। পরে র‌্যাবের করা মামলায় তিনজনকে গ্রেপ্তার দেখানো হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- গোদাগাড়ী পৌরসভার মাদারপুর ডিম ভাঙা মহল্লার শাহরিয়ার নাজিম ওরফে জয় (২১), বুজরুক রাজারামপুর হলের মোড় এলাকার পরশ ওরফে মাহিদ হাসান (১৯) ও সিঅ্যান্ডবি গড়ের মাঠ এলাকার তারেক মাহফুজ (১৯)।

পুলিশ জানায়, শাহরিয়ারের মা আমেনা বেগম চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার প্রথম স্বামী শহিদুল ইসলামের ছেলে শাহরিয়ার। মাদক ব্যবসায় জড়িয়ে পড়ায় আমেনা বেগমের সঙ্গে বিয়েবিচ্ছেদ ঘটান শহিদুল। পরে মতিউর রহমান নামে গোদাগাড়ীর এক মাদক ব্যবসায়ীকে বিয়ে করেন মুক্তি। পরবর্তীতে মতিউর র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন। এরপর গোদাগাড়ী পৌর যুবলীগের নেতা নুরুজ্জামান কাজলকে বিয়ে করেন তিনি। মাস তিনেক আগে একটি মাদক মামলায় নুরুজ্জামান, আমেনা বেগম ও তার ছেলে শাহরিয়ারকে গ্রেপ্তার করে কারাগারে পাঠায় পুলিশ। সম্প্রতি তারা জামিনে বের হলে র‌্যাবের কাছে মাদকসহ গ্রেপ্তার হন শাহরিয়ার।

র‌্যাব জানায়, মাদকদ্রব্য বিক্রি করছেন এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল বিজয়নগর গ্রামে অভিযানে যায়। এ সময় চারজন দুটি বস্তা ফেলে পালানোর চেষ্টা করেন। র‌্যাব সদস্যরা তাদের ঘিরে ফেললে পরশ তার হাতে থাকা ধারালো চাপাতি দিয়ে কনস্টেবল রোকনুজ্জামানকে আঘাত করে আহত করে। আর শাহরিয়ার তার কোমর থেকে একটি খেলনা পিস্তল বের করে এক র‌্যাব সদস্যের মাথায় ধরে বলেন, ‘গুলি করে দেব’। এভাবে তারা ভয় দেখিয়ে পালানোর চেষ্টা করলেও র‌্যাব সদস্যরা তিনজনকে ধরে ফেলেন। তবে একজন পালিয়ে যেতে সক্ষম হয়। পরে আহত র‌্যাব সদস্য রোকনুজ্জামান গোদাগাড়ী ৩১ শয্যা হাসপাতালে চিকিৎসা নেয়।

এ ঘটনায় র‌্যাবে কর্মরত উপপরিদর্শক ত্রিনিবাস মিস্ত্রি বাদী হয়ে গোদাগাড়ী থানায় চারজনের নামে একটি মামলা করেছেন। মামলায় আসামিদের বিরুদ্ধে মাদক রাখা, সরকারি কাজে বাধা দান, র‌্যাব সদস্যদের ওপর হামলার অভিযোগ আনা হয়েছে। গ্রেপ্তার তিন আসামিকেও গোদাগাড়ী থানায় হস্তান্তর করা হয়েছে।

ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন বলেন, খেলনা পিস্তল দিয়ে মাদক ব্যবসায়ীরা সাধারণ মানুষকে জিম্মি করেছে। পিস্তলটি হাতে নেওয়ার পর তিনি বুঝতে পেরেছেন সেটি খেলনা পিস্তল।



All Bangla Newspaper
ফেসবুকে আমরা
error: Content is protected !!