সোমবার, ১৪ জুন ২০২১, ০৮:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
ঘোষণা :

দুমকিতে টিনসেট বসতঘর পুড়ে ছাই

 

পটুয়াখালী প্রতিনিধি ঃ পটুয়াখালীর দুমকি উপজেলার লেবুখালী ইউনিয়নের (লেবুখালী ফেরিঘাটের পশ্চিম পার্শে) ২নং ওয়ার্ডের মৃত মুজা ফরাজীর ছেলে মোঃ জালাল ফরাজীর টিনসেট বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে।

২৪মার্চ রাত্র আনুমানিক ৯.০০ঘটিকার সময় সকলের ধারনামতে বসতঘরের বেদ্যুতিক শর্ট সার্কিট হয়ে আগুন লাগলে বসতঘরটি সম্পূর্ন পুড়ে যায়। ঘর মালিকের ছোট ভাইয়ের স্ত্রী শান্তি বেগম হঠাৎ আগুন দেখতে পায় এবং তার চিৎকারে বাড়ির আশেপাশের লোকজন ও লেবুখালী ফেরিঘাটের লোকজন এসে আগুন নিভানোর চেষ্টা করেও ব্যর্থ হয়েছে। বসতঘরের আসবাবপত্র সহ তার সবকিছুই পুড়ে ছাই হয়েছে। দরিদ্র জালাল ফরাজীর আনুমানিক ২-৩ লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

 

উপজেলা নির্বাহী অফিসার শেখ আব্দুল্লাহ সাদীদ ঘটনাস্থলে গিয়ে অসহায় জালাল ফরাজীর পরিবারকে টিন ও আর্থিক সহায়তা দেওয়ার আশ্বাসদেন। দুমকি থানার ওসি তদন্ত মাহাবুব আলম ঘটনা স্থল পরিদর্শন করেন এ সময় স্থানীয় জনপ্রতিনিধিও সমাজসেবকরা গিয়ে জালাল ফরাজীকে শান্তনা দেন।

 

দুমকিতে ফায়ার সার্ভিস স্টেশন না থাকায় পটুয়াখালী থেকে ফায়ার সার্ভিস আসার পূর্বেই বসতঘরটি পুড়ে ছাই হয়ে যায়। উল্লেখ্য যে গত এক মাস পূর্বেও মুরাদিয়ায় হাফিজুর রহমানের ঘর পুড়ে সর্বশান্ত হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা

Archives

error: Content is protected !!